দেবিদ্বারে গাঁজা ও ইয়াবা উদ্ধারসহ মহিলা গ্রেফতার

মোঃ আক্তার হােসেন :–

দেবিদ্বার থানা পুলিশ বৃহস্পতিবার রাতে মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ২২ পিস ইয়াবা ট্যাবলেট সহ রীনা আক্তার সাজুনী (৩৮) নামের এক মহিলাকে আটক এবং ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
জানা যায়, দেবিদ্বার থানার এস.আই মোঃ সাইদুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে বাগুর গ্রামস্থ জনৈক মোঃ জাকির হোসেন সরকার এর মালিকানাধীন বিল্ডিং এর দ্বিতীয় তলার উত্তর পার্শ্বের তাহার বব্যহিত একটি ফ্ল্যাটে তল্লাশী করিয়া ৪ কেজি গাঁজা উদ্ধার করেন। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে আসামীগণ সুকৌশলে পালিয়ে যায়। এব্যাপারে দেবিদ্বার উপজেলার বাগুর সরকার বাড়ীর সামছুল হক মেম্বার এর ছেলে মোঃ জাকির হোসেন সরকার (৩৩), রাজাপুর গ্রামের শাহ আলমের ছেলে ছানোয়ার (২৫) ও বুড়িচং উপজেলার শিপন (২৪) কে আসামী করে থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে এস.আই মোঃ আবু ইউছুফ সংগীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করিয়া উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের গঙ্গামন্ডল এলাকার জাকির হোসেনের স্ত্রী রীনা আক্তার সাজুনী (৩৮) কে আটক করে। ওই সময় তাহার বসত ঘরে টেবিলের নিচে থাকা ১টি গোল্ডলিফ সিগেরেটের প্যাকেটের ভিতরে পলি প্যাকে মোড়ানো ২২ পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ইতিপূর্বেও মাদক ব্যবসায়ী রীনা আক্তার সাজুনী মোবাইল কোর্টের মাধ্যমে ২১ দিনের সাজা ভোগ করেন।
এব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, উল্লেখিত আসামীগণ দীর্ঘদিন যাবত এলাকায় গোপনে বিভিন্ন ধরনের মাদক ক্রয়-বিক্রয় করিয়া আসিতেছে বলিয়া তথ্য পাওয়া যায়। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এরূপ দুইটি মাদকের চালান সহ উক্ত একজন আসামীকে গ্রেফতার করিতে সক্ষম হয় এবং আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় পৃথক দুটি মামলা রুজু করা হইয়াছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply