কুমিল্লায় খালেদা জিয়ার আগমনে চান্দিনায় প্রস্তুতিমূলক সভা শুক্রবার দাউদকান্দি ও মেঘনা ॥ শনিবার তিতাস ও হোমনায়

নাজমুল করিম ফারুক :–

আগামী ২৯ নভেম্বর কুমিল্লায় টাউন হল মাঠে ২০ দলীয় জোটের জনসভায় প্রধান অতিথি হিসেবে বিএনপির চেয়ারপারসন, জোটনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আগমনে উপলক্ষে বৃহস্পতিবার বিকালে চান্দিনায় কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার উক্ত সফরকে কেন্দ্র করে দাউদকান্দি ও মেঘনায় এবং শনিবার তিতাস ও হোমনায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। উক্ত প্রস্তুতিমুলক সভার পূর্বে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সহ-সভাপতি এবিএম সিরাজুল ইসলামের সভাপতিত্বে উক্ত প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার। বিশেষ অতিথি ছিলেন, সহ-সভাপতি মফিজ উদ্দিন ভূঁইয়া, মোয়াজ্জেম হোসেন সেলিম, হোমনা উপজেলা চেয়ারম্যান এ্যাড. আঃ আজিজ মোল্লা, দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, দেবিদ্বার উপজেলা বিএনপির আহ্বায়ক এড. ফরিদ উদ্দিন আহমেদ, মুরাদনগর উপজেলা বিএনপির আহ্বায়ক তৌফিক মীর, চান্দিনা পৌরসভার মেয়র শাহ মোঃ আলমগীর খান, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির নেতা কাজী কাউসার আহম্মেদসহ তিতাস উপজেলা বিএনপির সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়াসহ হোমনা, মেঘনা, তিতাস, দাউদকান্দি, চান্দিনা, দেবিদ্বার ও মুরাদনগরের উপজেলা বিএনপি, উপজেলা যুবদল, উপজেলা ছাত্রদল ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। এ ব্যাপারে কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং আক্তারুজ্জামান সরকার জানান, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে দ্রুত নির্বাচনের দাবিতে চুড়ান্ত আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে এবং ব্যাপক জনমত গঠনের লক্ষ্যে কুমিল্লার উত্তরের প্রতিটি উপজেলায় ইতিমধ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। তবে আগামী ২৯ নভেম্বর কুমিল্লায় টাউন হল মাঠে ২০ দলীয় জোটের জনসভাকে সফল করতে শুক্রবার দাউদকান্দি ও মেঘনা এবং শনিবার তিতাস ও হোমনায় প্রস্তুতিমূলক সভার কর্মসূচি নেওয়া হয়েছে। বাকি উপজেলাগুলোতে উপজেলা নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে অনুষ্ঠিত হবে। তিনি আরো বলেন, প্রথমে নেতাকর্মীরা মহাসড়কে অবস্থান নিয়ে জোটনেত্রীকে সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা জানাবে এবং পরে জনসভাস্থল কুমিল্লা টাউন হল মাঠে উপস্থিত হবেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply