মনোহরগঞ্জে সন্ত্রাসী হামলার ঘটনায় আসামির জামিন নামঞ্জুর: জেল হাজতে প্রেরণ

আকবর হোসেন, মনোহরগঞ্জ প্রতিনিধি :—

গত ২২ সেপ্টেম্বর মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের বাদুয়াড়া গ্রামের প্রবাসীর উপর হামলার ঘটনায় মনোহরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। মামলার প্রধান আসামি দীর্ঘদিন পলাতক থাকার পর গত ১৭ নভেম্বর কুমিল্লা ৬ নং আমলী আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।
মামলার বিবরণে জানাযায়, গত ১৯ সেপ্টেম্বর রাত আনুমানিক ৮টার দিকে মামলার বাদী ওমর ফারুক হাসনাবাদ বাজার থেকে বাড়িতে আসার পথে ওঁৎ পেতে থাকা স্থানীয় সন্ত্রাসী মো. জহিরুল হক, হজল হক, রাজন, নূরুল আমিন, রফিকুল ইসলাম, নুরুল ইসলাম নুরু, শহীদ উল্লাহসহ সাঙ্গপাঙ্গরা তার উপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে তাকে মারধর করে মারাত্মক রক্তাক্ত জখম করে এবং মামলার বাদী ওমর ফারুককে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে লাকসাম জেনারেল হসপিটালে নিয়ে যায়, পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এঘটনায় ওমর ফারুক বাদী হয়ে ৭ জনকে আসামি করে গত ২২ সেপ্টেম্বর মনোহরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-৭।
পরে মামলার প্রধান আসামি পলাতক থেকে গত ১৭ নভেম্বর কুমিল্লা বিজ্ঞ আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply