মুরাদনগরে চেয়ারম্যান বনকুমার শীব এর রিরুদ্ধে অনিয়মের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লার মুরাদনগরে ৪নং পূর্ব ধইর (পূর্ব) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর রিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। দুর্নীতির বিষয়ে প্রতিবাদ করায় সচিব মো: শাহীন হোসেন কে বিভিন্ন ভাবে হয়রানীর করছে বলেও অভিযোগ পাওয়া গেছে। চেয়ারম্যানের তোপের মুখে সচিব জেলা প্রশাসক বরাবর চেয়ারম্যানের অনিয়মের বিষয় উল্লেখ করে এবং বদলীর জন্য লিখিত আবেদন করেন।
অভিযোগের সূত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার ৪নং পূর্ব ধইর (পূর্ব) ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান বনকুমার শীব নির্বাচিত হবার পর থেকে বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাৎ সহ বিভিন্ন অনীয়ম করে আসছিলেন। গত ১৯ জুন ২০১৪ইং মো: শাহীন হোসেন ৪নং পূর্ব ধইর (পূর্ব) ইউনিয়ন পরিষদ এর সচিব হিসেবে যোগদান করেন। মো: শাহীন হোসেন যোগদানের পূর্বে এ ইউনিয়নে সচিব হিসেবে দায়িত্ব পালন করেন সৈয়দ আব্দুল হাকিম। তৎকালীন সময় ২০১৩-১৪ইং অর্থ বছরে এলজিএসপি-২ প্রকল্পের আওতায় নেওয়া কোন প্রকল্প বাস্তবায়ন হয়নি। এ নিয়ে চেয়ারম্যান এর সাথে বিরোধের জের ধরে সৈয়দ আব্দুল হাকিম বদী হয়ে যান। মো: শাহীন হোসেন সবিচ হিসেবে যোগদানের পর ২০১৩-১৪ইং অর্থ বছরের এলজিএসপি-২ এর প্রকল্প বাস্তবায়ন না করে একই প্রকল্প বরাবর অনুমোদন করে সচিব এর কাছ থেকে চেকে স্বাক্ষর নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। সচিব চেক স্বাক্ষর না করায় বিভিন্ন ভাবে তাকে হয়রানি করে আসছেন চেয়ারম্যান। উপরোক্ত অভিযোগ এনে ৪নং পূর্ব ধইর (পূর্ব) ইউনিয়ন পরিষদের সচিব মো: শাহীন হোসেন কুমিল্লা জেলা প্রশাসক বরাবর বদলীর জন্য গত ৩ নভেম্বর একটি লিখিত আবেদন করেন।
এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান বনকুমার শীব অভিযোগের বিষয়টি অস্বীকার করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply