শীর্ষ সন্ত্রাস জিরা সুমনের অন্যতম সহযোগী আলাউদ্দিন অস্ত্রসহ দেবিদ্বারে গ্রেফতার

মোঃ জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ–

কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা(ডিবি)এস.আই ফিরোজ হোসেনকে গুলি করে পিস্তল ছিনিয়ে নেওয়া শীর্ষ সন্ত্রাসী জিরা সুমনের অন্যতম সহযোগী মোঃ আলাউদ্দিন (২৭) কে অস্ত্রসহ দেবিদ্বার থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
ডিবি পুলিশ জানায়, সোমবার ভোররাতে আলাউদ্দিনের শ্বশুর বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ গ্রামের বাজারের পশ্চিম পার্শ্বে আনোয়ার হোসেন আনু মিয়ার বাড়ি থেকে গ্রেফতার করে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) শাহ কামাল আকন্দের নেতৃত্বে এস.আই মোঃ সহিদুল ইসলাম সহ একদল পুলিশ।
কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পরিদর্শক (এস.আই) শাহ কামাল আকন্দ জানান, গত ৬ নভেম্বর নগরীর ঝাউতলা এলাকায় ডিবি’র এস.আই ফিরোজ হোসেনকে হত্যার উদ্দেশ্যে গুলি করে পিস্তল ছিনিয়ে নেয় শীর্ষ সন্ত্রাসী জিরা সুমনের নেতৃত্বে তার সহযোগীরা। ওই হামলায় আসামী আলাউদ্দিন অংশগ্রহন করে। গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার উপজেলার এলাহাবাদ তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরি একটি অস্ত্র এল.জি ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এব্যাপারে তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার দরিকান্দি বড় বাড়ির এরশাদ মিয়ার ছেলে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply