গৌরীপুর-হোমনা সড়কের ক্রমশঃ বাড়ছে ডাকাতি : তিতাসের নদী থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসের নদী থেকে এক ব্যক্তির ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ। সোমবার দুপুর ২টায় উপজেলার উত্তর আকালিয়া গ্রাম সংলগ্ন কাঠালিয়া নদী থেকে ঐ ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি কুমিল্লার হোমনা উপজেলা সদর পশ্চিম পাড়ার সরকার বাড়ীর মৃত নায়েব আলীর ছেলে প্রবাস ফেরত আঃ মান্নান (৫৫)। গৌরীপুর-হোমনা সড়কে ফের ডাকাতির ঘটনায় ক্রমশঃ বাড়ায় সংশয় প্রকাশ করেছে স্থানীয় সাধারণ জনগণ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩ বছর পূর্বে সৌদি আরব থেকে দেশে আসা আঃ মান্নান পুনরায় সৌদি আরবে যাওয়ার কথা ছিল। রবিবার সকাল ১১টায় ঢাকা যাওয়ার উদ্দেশ্যে আঃ মান্নান বাড়ী থেকে বাহির হয়। বিকাল ৪টায় তার পরিবারের সদস্যরা মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে মোবাইল রিসিভ হয়নি। রাতে অনেক খোঁজাখুঁজির পর পুনরায় মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে মোবাইল বন্ধ পাওয়া যায়। এদিকে সোমবার দুপুর ২টায় তিতাস থানা পুলিশ এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে খবর এলাকায় ছড়িয়ে পড়লে নিহতের আত্মীয়-স্বজন এসে তাকে সনাক্ত করে। এ ব্যাপারে তিতাস থানার এসআই শহিদুল ইসলাম জানান, নিহতের চোখে, কানে ও লিঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে এবং ধারনা করা হচ্ছে, অন্যত্র হত্যাকাণ্ড ঘটিয়ে নদীতে লাশ ফেলে দিয়েছে হত্যাকারীরা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করা হয়েছে।
ইদানিং গৌরীপুর-হোমনা সড়কের কেশবপুর রাস্তায় এবং মাছিমপুর আসমানিয়া সড়কের কদমতুলি রাস্তায় প্রায় প্রতিদিন ডাকাতির ঘটনা ঘটছে। এসব স্থানে রাস্তায় গাছ কেটে ডাকাতরা গাড়ী আটকিয়ে নগদ টাকাসহ প্রয়োজনীয় মালামাল রেখে দেয়। কেউ নগদ টাকা, মোবাইল, অলংকার ও প্রয়োজনীয় জিনিস দিতে অনিহা প্রকাশ করলে ডাকাতরা তাদের উপর চড়াও হয়ে আহত করে আটকে রাখে এবং ডাকাতি করা শেষ হলে এক পর্যায়ে ছেড়ে দেয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply