মুরাদনগরে ১০ দিনেও খুজেঁ পাওয়া যায়নি দাখিল পরীক্ষার্থী আনোয়ারকে

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :—

কুমিল্লার মুরাদনগর উপজেলার জানঘর নুরীয়া হাফেজিয়া মাদ্ররাসার আবাসিক ছাত্র ও ডালপা নেদায়ে ইসলাম দাখিল মাদরাসা থেকে আসন্ন দাখিল পরীক্ষার্থী আনোয়ার হোসেন (১৪) নিখোঁজ হওয়ার ১০ দিনেও পাওয়া যায়নি। এ ঘটনার চার দিন পর গত ১২ নভেম্বর বুধবার মাদ্রসার প্রধান শিক্ষক মাও: সোহেল রানা মুরাদনগর থানায় একটি সাধারন ডায়েরি করেন।
নিখোঁজের আগ পর্যন্ত আনোয়ার মাদ্রাসার আবাসিকে থাকতেন। নিখোঁজ আনোয়ার মুরাদনগর সদর ইউনিয়নের ইউছুফনগর গ্রামের দাদন মিয়ার ছেলে।
জানা যায়, গত ৯ নভেম্বর রোববার দুপুর ২টায় তার খালাতো ভাই খাইরুল ইসলামকে সাথে নিয়ে মাদ্রসার বাহিরের দোন থেকে নাস্তা আনতে গিয়ে সে নিখোঁজ হয়। ঘটনার পর থেকে সম্ভাব্য সব জায়গায় তার সন্ধান চালান মাদ্রাসার শিক্ষক ও স্বজনরা। সন্ধান না পেয়ে গত ১২ নভেম্বর বুধবার মুরাদনগর থানায় মাদ্রসার প্রধান শিক্ষক মাও: সোহেল রানা একটি সাধারন ডায়রি করেন।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন জানান, ছাত্র নিখোঁজ হওয়ার বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। বিভিন্ন স্থানে অবহিত করা হয়েছে। সন্ধান পাওয়ার পর নিখোঁজের রহস্য বলা যাবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply