চৌদ্দগ্রামে চোরাই মোটরসাইকেল সহ চোরচক্রের প্রধান আটক

চৌদ্দগ্রাম(কুমিল্লা)প্রতিনিধি:–

চৌদ্দগ্রামে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মোটর সাইকেল ছিনতাই চক্রের মূলহোতা মিলনের বাড়িতে অভিযান চালিয়ে দুইটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার চিওড়া ইউনিয়নের ঝাটিয়ারখিল গ্রামের নুর মিয়ার ছেলে শাহাদাত হোসেন মিলনের নেতৃত্বে সংঘবদ্ধ দল চৌদ্দগ্রামের চিওড়া, জগন্নাথ, কনকাপৈত ও পাশ্ববর্তী নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামগুলোতে চুরি ও ছিনতাই করে আসছিল। সম্প্রতি সে নাঙ্গলকোট থেকে একটি মোটর সাইকেল চুরি করে নিয়ে আসে। চৌদ্দগ্রাম থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে দুইটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে।
স্থানীয়রা জানান, মিলনের বাড়িতে সন্ধ্যার পর থেকে রাতভর বিভিন্ন অপরাধীরা জড়ো হয়ে মাদক সেবন, জুয়াসহ অসামাজিক কাজে লিপ্ত থাকায় এলাকার মানুষ আতঙ্কে রাত কাটান। চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মিলনের বাড়ি থেকে দুইটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করি। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।উল্লেখ্য, মিলনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট থানাসহ বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদকের একাধিক মামলা রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply