মুরাদনগরে ব্যবসায়ীর উপর হামলা

মো: মোশাররফ হোসেন মনির,মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের মেসার্স মুক্তা ষ্টোরের সত্বাধিকারী ব্যবসায়ী তপন পালের উপর হামলা করে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে হামলাকারীদের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ব্যবসায়ী উপজেলার বাখরনগর গ্রামের মৃত ডা: অবনী মোহন পালের ছেলে।
অভিযোগ সুত্রে জানা যায়,ব্যবসায়ী তপন পাল দীর্ঘ ১২বছর পূর্বে নগরপাড় এলাকায় ১০শতক জায়গা খরিদ করে অদ্যবধি ভোগদখল করে আসছেন এবং গত বুধবার সেই জায়গার পূর্বের টিনের বেড়া খুলে পাকা সিমানা প্রাচীর (দেয়াল) নির্মান শুরু করেন। দেয়াল নির্মান কাজ চলাকালীন সময় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে র্পাশ্ববর্তী কমলদাস,রনি দাষ সহ ৩/৪ জন লোক রড,লাঠি-সোটা নিয়ে এসে দেয়াল নির্মান কাজে বাধা প্রদান করেন। এসময় বাধা প্রদানকারীদের সাথে ব্যবসায়ী তপন পালের কথাকাটাকাটি হয় এক পর্যায়ে বাধা প্রদান কারীরা রড,লাঠি সোটা নিয়ে ব্যবসায়ীর উপর হামলা করে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাক করে তাকে রক্তাক্ত জখম করে।পরে তার শোর-চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাথ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। এ বিষয়ে আহত ব্যবসায়ী হামলাকারীদের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আহত ব্যবসায়ী জানান,আমি যদি দেয়াল নির্মান করি তাহলে আমাকে হত্যা করা হবে বলে হামলাকারীরা হুমকি প্রদান করছেন।
এব্যাপারে মুরাদনগর থানার ওসি(তদন্ত) বিপুল কুমার বট্ট জানান, অভিযোগ পেয়েছি। হামলাকারীদের সাথে বাদীর জায়গার সিমানা নিয়ে জামেলা এবং মামলাও রয়েছে তবে রক্তাক্ত জখমটি ৩২৩ ধারার অপরাধ। তদন্ত করে এর ব্যবস্থা নেয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply