লাকসামে চার দিন ধরে একটি পরিবার অবরুদ্ধ

শাহ মো. নুরুল আলম,লাকসাম :–

কুমিল্লার লাকসামে চার দিন ধরে একটি পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। অবরুদ্ধ ওই পরিবারটি এখন মানবেতর জীবন কাটাচ্ছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের সিংজোড় গ্রামে।
স্থানীয় লোকজন ও থানা অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার থেকে সিংজোড় পূর্ব পাড়ার আবদুল মুনাফের পরিবারকে একই বাড়ীর মৃত.আবদুল জব্বারের ছেলে বাবুল, মোস্তফা, রফিক, রশিদ, আনোয়ার হোসেনসহ স্থানীয় কিছু লোকজন বাড়ীর দরজায় টিনসেড বেড়া দিয়ে পথ অবরুদ্ধ করে রাখে। ফলে ওই পরিবারটি এখন মানবেতর ভাবে জীবন যাপন করছে। ভুক্তভোগী ওই পরিবারটির বাড়িতে আসা যাওয়ার পথ বন্ধ হয়ে যাওয়ায় এলাকার সমাজপতিদের নিকট আবেদন-নিবেদন করেও কোন প্রতিকার পায়নি।
ঘটনার দিন গত সোমবার লাকসাম থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে অবরুদ্ধ পরিবারটির যাতায়াতের পথ খুলে দেয়ার জন্য স্থানীয় সমাজপতিদের নির্দেশ দিয়ে আসেন। কিন্তু দীর্ঘ চার দিন পার হলেও রহস্যজনক কারণে ওই পরিবারটি এখনও অবরুদ্ধ অবস্থায় রয়েছেন। ওই ঘটনায় হাজী আবদুল মুনাফ বাদী হয়ে লাকসাম থানায় একটি লিখিত অভিযোগ করেন।
এ বিষয়ে লাকসাম থানা পুলিশের এ.এস.আই শিমুল বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি উভয় পক্ষকে মিমাংসার লক্ষ্যে থানায় আসার জন্য বলে এসেছি। কিন্তু বাদী পক্ষ ছাড়া বিবাদী পক্ষের কেউ এখনো পর্যন্ত আসেনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply