বিচারকদেরকে ভয়ভীতির উর্ধ্বে থেকে ন্যায় বিচার নিশ্চিত করতে হবে—-কুমিল্লায় প্রধান বিচারপতি

কুমিল্লা প্রতিনিধি :–

বাংলাদেশ সুপ্রীম কোর্টের প্রধান বিচারপতি মো: মোজাম্মেল হোসেন বলেছেন, বিচারকরা বিচার কাজে সম্পূর্ণ স্বাধীন। বিচারকদেরকে ভয়ভীতির উর্ধ্বে থেকে ন্যায় বিচার নিশ্চিত করতে হবে। বিচার অঙ্গনে অনিয়মের কোন সংবাদ যেন আমার কানে না আসে। বিচার প্রার্থীরা আদালতে এসে যেন কোন ধরনের হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। তিনি আরো বলেন অগ্রাধিকার ভিত্তিতে পুরাতন মামলাগুলো চিহিৃত করে দ্রুত নিষ্পত্তি করতে হবে।
বুধবার বিকালে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নবনির্মিত ভবন ও লাইব্রেরি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মো: নাজমুস সা’দাত এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মো: নুরুল ইসলাম, বাংলাদেশ বার কাউন্সিলের রোল এন্ড পাবলিকেশন্স কমিটির চেয়ারম্যান অ্যাড. কাইমুল হক রিংকু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. শরীফুল ইসলাম, সহ-সভাপতি অ্যাড. লিয়াকত আলী প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply