স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল লুট : বুড়িচংয়ে সিএনজি ব্যারিকেড দিয়ে ডাকাতি

মো.জাকির হোসেন :–

কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা-কেদারপুর সড়কের পাঁচকিত্তা এলাকায় মঙ্গলবার রাতে রাস্তায় ব্যারিকেড দিয়ে সিএনজিতে ডাকাতি করেছে ৭/৮ জনের একটি ডাকাত দল। ডাকাতরা এসময় সিএনজি যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে যায়।
বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কেদারপুর গ্রামের মৃত ওহেদ আলীর পুত্র মোঃ শাহজাহান জানায়, সে গত মঙ্গলবার বিকেলে তার ভায়রার বাড়ী মনিপুরে যায়। সেখানে মাহফিল শেষ করে রাত্র সাড়ে ১১ টায় তার স্ত্রী হোসনেয়ারা বেগম, ভাবী রাশেদা আক্তার, পারভিন আক্তার ও তার ভাতিজা রাসেলকে নিয়ে একটি সিএনজি যোগে বাড়ী ফিরছিল। সিএনজিটি মোকাম ইউনিয়নের কাবিলা-পাচকিত্তা-মনিপুর সড়কের পাচকিত্তা শ্রী পুকুর পাড় এলাকায় পৌঁছালে সামন থেকে ৭/৮ টি টর্চ লাইট জ্বালিয়ে দেয়া হয়। সিএনজি চালক সামনে কিছু না দেখতে পেয়ে সিএনজিটি থামায়। এসময় ৭/৮ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে সিএনজিটিকে ঘেরাও করে সকলকে অস্ত্রের মূখে জিম্মি করে ফেলে। ডাকাতরা এসময় মহিলাদের কান ও গলার স্বর্ণালংকার, মোঃ শাহজাহানের সাথে থাকা ১৭ হাজার টাকা এবং মোবাইল ফোন নিয়ে যায়। এসময় শাহজাহানের ভাতিজা রাসেল (১৮) প্রতিবাদ করতে চাইলে ডাকাতরা তাকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। পরে স্থানীয়রা ডাকাতির বিষয়টি টের পেয়ে এগিয়ে আসতে থাকলে ডাকাতরা পালিয়ে যেতে থাকে। ডাকাতের । ডাকাতির ঘটনাটি বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ী পুলিশকে অবহিত করা হয়েছে। স্থানীয় জানায় ওই সড়কটিতে সন্ধ্যার পরে প্রতিনিয়িত ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটছে। স্থানীয় কিছু বখাটে ছেলে এসব ঘটনার সাথে জড়িত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply