হোমনার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী দেলোয়ার তিতাসে স্ত্রীসহ গ্রেফতার

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার হোমনার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন তার শশ্বর বাড়ী তিতাসের কালাইগোবিন্দপুর গ্রাম থেকে স্ত্রীসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮ ক্যান বিয়ার, ৩টি ফেনসিডিল বোতল ও ১৮১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করে বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়।
তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোঃ আব্দুল হান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাত ২টায় উপজেলার কালাইগোবিন্দপুর গ্রামের বাচ্চু মিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে হোমনা থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী নান্ডু মিয়া শিকদারের ছেলে দেলোয়ার হোসেন (৪০) এবং তার স্ত্রী তিতাসের কালাইগোবিন্দপুর গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে পারুল বেগম (৩৫) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের ঘরে থাকা ৮ ক্যান বিয়ার, ৩টি ফেনসিডিল বোতল ও ১৮১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। হোমনা থানায় দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ৭টি ও তিতাস থানায় ৩টি মাদক মামলা রয়েছে এবং সে হোমনার থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী বলে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোঃ আব্দুল হান্নান নিশ্চিত করেন। এ ব্যাপারে তিতাস থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। আসামীদের বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়। উল্লেখ্য, এ বছরের ১৫ সেপ্টেম্বর কালাইগোবিন্দপুর গ্রামের বাচ্চু মিয়ার বাড়ীতে ইয়াবা বিক্রির সময় অভিযান চালিয়ে বাচ্চু মিয়ার মেয়ে পারুল বেগম (৩৫), তার স্বামী হোমনার নিলুখী গ্রামের নান্ডু মিয়া শিকদারের ছেলে দেলোয়ার হোসেন (৩৫) এবং একই উপজেলার শিবপুর গ্রামের অলি মিয়ার পুত্র রাজিব হোসেনকে (২০) কে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply