নাঙ্গলকোটে ম্যানেজারের বিরুদ্ধে ফিল্ড অফিসারকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–

কুমিল্লার নাঙ্গলকোটে ব্রাইট গ্রীণ এনার্জি ফাউন্ডেশন নাঙ্গলকোট শাখার ম্যানেজার ও তার অনুসারীদের বিরুদ্ধে একই কোম্পানীর ফিল্ড অফিসারকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে জানা যায়, আদিবাসী যুবক মিল্টন চাকমা দীর্ঘদিন যাবত ব্রাইচ গ্রীণ এনার্জি ফাউন্ডেশন নাঙ্গলকোট শাখায় ফিল্ড অফিসার হিসেবে কাজ করে আসছে। গত ৯ নভেম্বর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে সে জনতা ব্যাংক থেকে বেতনের টাকা বাবত ৬ হাজার ৯শ টাকা উত্তোলন করে অফিসে গিয়ে ম্যানেজার আকাঈদ হোসেনের কাছে ছুটির জন্য আবেদন করে। এতে ক্ষিপ্ত হয়ে ম্যানেজার আকাঈদ, ফিল্ড সুপারভাইজার সাহেদ খাঁন, কাউছার আহমেদ এবং টেকনেশিয়ান অহিদুল ইসলামের সহযোগিতায় মিল্টনকে বেদম মারধর করে ব্যাংক থেকে উত্তোলনকৃত টাকা ছিনিয়ে নিয়ে ২দিন যাবত একটি অন্ধকার কক্ষে আটক করে রাখে। পরে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেয়।
এ ব্যাপারে মিল্টন চাকমা জানান- বর্তমানে আমি জিম্মি অবস্থায় আছি। আমি এমন অবস্থা থেকে মুক্তি পেতে চাই। এজন্য প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর সাহায্য কামনা করছি।
অপরদিকে ম্যানেজার আকাঈদ হোসেনের নিকট এ ব্যাপারে জানতে চাইলে তিনি সম্পূর্ণভাবে এ ঘটনা অস্বীকার করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply