গণতন্ত্রের চর্চা হচ্ছে জাতীয় পার্টিতে—-তিতাসে এমপি আমির হোসেন ভূঁইয়া

নাজমুল করিম ফারুক :–

দেশে যখন বিএনপি ও জামায়াত আদালতের আদেশ অমান্য করে জন দুর্ভোগের মতো হরতাল, পিকেটিং, জ্বালাও পোড়াও রাজনীতি নিয়ে ব্যস্ত তখন জাতীয়পার্টিতে গণতন্ত্রের চর্চা হচ্ছে বলে অভিমত ব্যক্ত করে শুক্রবার বিকালে তিতাস উপজেলার মজিদপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও কুমিল্লা-২ আসনের এমপি আলহাজ্ব আমির হোসেন ভূঁইয়া একথা বলেন। তিনি আরো বলেন, আদর্শ রাজনীতি করতে হলে জাতীয়পার্টিতে যোগদান করতে হবে। বর্তমান সরকারের বিরোধীদল জাতীয়পার্টি সাধারণ জনগণের পাশে ছিল এখনও জনগণের পাশে আছে। আমির হোসেন ভূঁইয়া আরো বলেন, শুধু ইউনিয়ন ইউনিয়নে কমিটি গঠন করলেও চলবে না, সাংগঠনিক তৎপরতা বাড়াতে হবে এবং জনগণের কল্যাণের জন্য জাতীয়পার্টির প্রতিটি কর্মীকে কাজ করতে হবে।
মজিদপুর ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি মোঃ ইমাম হোসেন ইমনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সভাপতি সৈয়দ ইফতেকার আহসান হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন, মজিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল হক, হোমনা উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, জাতীয় যুবসংহতি তিতাস উপজেলা শাখার সভাপতি শেখ ফরিদ মুন্সী, বৃহত্তর দাউদকান্দি জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি মোঃ কবির সওদাগর, তিতাস উপজেলা জাতীয়পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন মুন্সী, তিতাস উপজেলার ছাতীয় ছাত্র সমাজের সভাপতি মোঃ হযরত আলী। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক যুগ্ম সম্পাদক রবিউল আউয়াল রবি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply