তিতাসে স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ নার্সের অনিয়ম তদন্তে কমিটি

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স আশেক আলীর বিরুদ্ধে আনা অভিযোগের ভিত্তিতে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স আশেক আলীর কর্তব্য কাজে অবহেলা ও বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে উপজেলার কড়িকান্দি গ্রামের মোঃ আঃ করিম, দেলোয়ার হোসেন ও কলাকান্দি মোঃ নূরে আলম গত ২ নভেম্বর লিখিত অভিযোগ করেন। অভিযোগে অসহায় রোগী ও রোগীর আত্মীয় স্বজনদের কাছ থেকে বিভিন্ন অজুহাতে টাকা হাতিয়ে নেয়াসহ অনৈতিক কর্মকান্ডের অভিযোগ তুলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মফিজ উদ্দিন আহম্মেদ অভিযোগপত্র জমার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত অভিযোগ সুষ্ঠু তদন্তের স্বার্থে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ দেব প্রসাদ ভট্টাচার্যকে সভাপতি ও মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ নূরুজ্জামান ও ডাঃ মোঃ শরীফুল ইসলামকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৫ কর্মদিবসের মধ্যে তদন্ত কমিটিকে তদন্ত পূর্বক প্রতিবেদন জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। তাদের প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এব্যাপারে অভিযুক্ত সিনিয়র স্টাফ নার্স আশেক আলীর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। উল্লেখ্য, আশেক আলীর তিতাস উপজেলার একলারামপুর গ্রামের বাসিন্দা। সে গত ২০১৩ সালের ১২ সেপ্টেম্বর কুমিল্লা মেডিকেল কলেজ এবং ২০১৪ সালের ৪ ফেব্র“য়ারি তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স হিসেবে যোগদান করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply