ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল-গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লা প্রতিনিধি:–

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ বি-পাড়া ও আদর্শ সদরের পালপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা ও ২শ’ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার পৃথক এ ৩টি অভিযান চালায় ডিবি পুলিশ।
ডিবি’র ওসি মোঃ মনিরুল ইসলাম পিপিএম জানান, মঙ্গলবার সকালে ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এস.আই শাহ কামাল আকন্দ,এসআই শহিদুল ইসলাম, ও এসআই জহিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিল্লা-মিরপুর সড়কের বি-পাড়া উপজেলার চান্দলা বাজারে একটি যাত্রীবাহী সিএনজিতে তল্লাশী চালিয়ে ৫ঁেকজি গাঁজা উদ্ধার করে। এ সময় বুড়িচং উপজেলার শংকুচাইল গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে জসিম উদ্দিন (৩০) কে আটক করা হয়। অপর অভিযানে ওই এলাকা থেকে সন্দেহজনক ভাবে দাড়িয়ে থাকা অবস্থায় বি-বাড়িয়া জেলার কসবা উপজেলার শ্যাম পুর গ্রামের শামছু মিয়ার ছেলে লিটনের (৩৭) ব্যাগ তল্লশি করে ৫কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। একই দিন দুপুরে ডিবির ওই টিম আদর্শ সদর উপজেলার কুমিল্লা-মিরপুর সড়কের পালপাড়া গোমতী ব্রিজের উপর ২ ব্যক্তির বস্তা তল্লাশি করে ২শ’ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। আটককৃতরা হচ্ছে আদর্শ সদরের কাপ্তান বাজার এলাকার নূরে আলমের ছেলে মোঃ রাজন (২০),একই জেলার চান্দিনা উপজেলার রসুলপুর গ্রামের মোঃ সাদেকুর রহমানের ছেলে মোঃ রুবেল(২০)। আটককৃত ৪ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গত মঙ্গলবার বিকেলে থানায় মাদক আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। মাদক উদ্ধার প্রসঙ্গে ডিবি’র ওসি মোঃ মনিরুল ইসলাম পিপিএম জানান, পুলিশ সুপারের দিক নির্দেশনায় ডিবি পুলিশের সকল অফিসার ও সদস্য জেলার সর্বত্র মাদক উদ্ধারে নিয়োমিত অভিযান পরিচালনা করে আসছে। তিনি আরো বলেন, মাদক উদ্ধারে জনগনের সম্পৃক্ততা বাড়লে এবং এর কুফল প্রসঙ্গে সচেতনতা সৃষ্টি করতে পারলে কম সময়েই মাদক নিমূল করা সম্ভব।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply