চৌদ্দগ্রামে জামায়াতের বিরুদ্ধে মামলার প্রতিবাদ ডাঃ তাহেরের

চৌদ্দগ্রাম (কুমিল্লা)প্রতিনিধি :–

সোমবার জামায়াতের ডাকা হরতালের দিন জামায়াতের কেন্দ্রিয় নেতা মোঃ কামারুজ্জামানের বিরুদ্ধে ঘোষিত রায়ের দিন ককটেল বিস্ফোরনের মিথ্যা অজুহাদে জামায়াত নেতাকর্মীদের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা দেয়ার প্রতিবাদ জানিয়েছেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও চৌদ্দগ্রামের সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের, কুমিল্লা দক্ষিণ জেলা আমীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার, সেক্রেটারী খন্দকার দেলোয়ার হোসেন, চৌদ্দগ্রাম উপজেলা আমীর সাহাব উদ্দিন ও সেক্রেটারী শাহ মোঃ মিজানুর রহমান। এক যৌথ বিবৃতিতে তারা বলেন, ‘সরকার উদ্দেশ্য প্রণোদিতভাবে পুলিশকে দিয়ে জামায়াতের নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে। এটি সরকারের হীন আচরণ। অবিলম্বে এ অবস্থা বন্ধ না হলে কঠোর আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারকে হঠানো হবে বলেও ঘোষণা দেন তারা’। নেতৃবৃন্দ অবিলম্বে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েলকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং আটকৃতদের মুক্তির দাবী জানান।
উল্লেখ্য সোমবার রাতে সন্ত্রাস দমন আইনে ককটেল বিস্ফোরনের ঘটনায় উপজেলা জামায়াতের আমীর মোঃ শাহাবউদ্দিন কে প্রধান আসামী করে এবং মোট ৮৯ জনকে আসামী করে মামলাটি করেন চৌদ্দগ্রাম থানার এসআই ত্রিনাথ সাহা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply