বৃটেনে বাংলদেশ হাই কমিশনার আব্দুল হান্নান এর পিতা বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী’র ইন্তেকাল

দেবিদ্বার প্রতিনিধিঃ—

বীর মুক্তিযোদ্ধা নায়েব মো. সুজাত আলী সোমবার সকাল সোয়া ১০টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ (পিজি) হাসপাতালে বার্ধ্যক্য জনিত কারণে মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯৬ বছর।
তিনি বৃটেন বাংলদেশ হাই কমিশনার আব্দুল হান্নান, বাংলাদেশ নৌ-বাহিনীর সিনিয়র ফিন্যান্স কন্ট্রোলার আব্দুস সোবহান, অর্থ মন্ত্রণালয়ের যুগ্মসচিব আব্দুল মান্নান ইলিয়াস, এজি অফিসের সুপারিনটেনডেন্ট খোরশেদ আলম ও কন্যা নার্গিস আক্তার পিতা এবং মৎস, পশু ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়’র সচিব ড. সেলিনা আফরুজ’র শশুর।
সোমবার বাদজোহর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ (পিজি) হাসপাতাল জামে মসজিদে তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার বাদ আসর নিজ বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় দ্বিতীয় জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন হবে।
শোক প্রকাশ
বীর মুক্তিযোদ্ধা নায়েব মো. সুজাত আলী’র মৃত্যুতে ন্যাপ প্রধান ও মুক্তিযুদ্ধ চলাকালে প্রবাসী সরকারের উপদেষ্টা মন্ডলীর একমাত্র জীবীত সদস্য ও কুমিল্লা-৪ (দেবিদ্বার) নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোজাফ্ফর আহমেদ, কুমিল্লা-৪ (দেবিদ্বার) নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী, সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য এবিএম গোলাম মোস্তফা, আ’লীগ কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য, সাবেক সংসদ সদস্য ও উপ-মন্ত্রী এ,এফ,এম ফখরুল ইসলাম মূন্সী, কুমিল্লা-৪ (দেবিদ্বার) নির্বাচনী এলাকার বর্তমান সংসদ সদস্য রাজী মোঃ ফখরুল, সংরক্ষিত মহিলা আসন’র সংসদ সদস্য আমেনা আহমেদ, ন্যাপ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক অনিল ঠাকুর, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুমিল্লা জেলা সভাপতি এবিএম আতিকুর বাশার প্রমূখ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply