বুড়িচংয়ে কাভার্ডভ্যান চাপায় সিএনজি ছিন্নভিন্ন ॥ চালক আহত

মো.জাকির হোসেন :–

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচংয়ে সৈয়দপুর এলাকায় রোববার দুপুরে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রন হারিয়ে রস্তার পার্শ্বে দাড়িয়ে থাকা একটি সিএনজিকে চাপা দিলে সিএনজি চালক গুরুতর আহত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সোমবার দুপুর ১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা সিএনজি ষ্টেশন এলাকায় ঠাকুরগাও থেকে নোয়াখালী গামী কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো ১৮-১৪৮২) নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে দাড়িয়ে থাকা একটি সিএনজি অটো রিক্সাকে চাপা দেয়। এতে সিএনজি অটো রিক্সাটি দুমড়ে মুচড়ে কাভার্ডভ্যানের নিচে চলে যায়। এসময় কাভার্ডভ্যান চালক ও হেলপার পালিয়ে যায়। দূর্ঘটনার সময় সিএনজিতে কোন যাত্রী ছিল না। সিএনজি চালক কাভার্ডভ্যানটিকে দেখে সিএনজি থেকে লাফিয়ে পড়েলে কাভার্ডভ্যানের ধাক্কায় আহত হয়। স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে কাবিলা ইষ্টান মেডিকেল কলেজে নিয়ে যায়, সেখানে ডাক্তার তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহতের নাম মোঃ মনির হোসেন (৪০) সে জেলার আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের সৈয়দপুর গ্রামে। খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশের এস আই এনাম ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত গাড়ী দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply