মুরাদনগরে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগর উপজেলার কবিতীর্থ দৌলতপুরে স্থানীয় এক যুবককে আগুন দিয়ে পুড়িয়ে মারার ষড়যন্ত্রে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় মানববন্ধন করে এলাকাবাসী।
মামলার বিবরণ ও স্থানীয়দের অভিযোগে জানা যায়, পাওনা টাকা চাওয়ার অপরাধে গত ২২ সেপ্টেম্বর রাতে দৌলতপুর গ্রামের রবি মিয়ার ছেলে লোকমানের গায়ে একই গ্রামের নজরুল ইসলাম, নাছির, বাছির, দুলাল, ইউনুছ, রাসেল, মিরাশি, সফিকসহ সংঘবদ্ধ একটি সন্ত্রাসী রাতের আধারে ঘড়ে ঘুমন্ত অবস্থায় পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এতে লোকমানের ঘর সহ তার শরীরের বেশীর ভাগ অংশ পুড়ে যায়। আহত লোকমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের বিরুদ্ধে লোকমানের মা বাদী হয়ে গত ১৬ অক্টোবর মামলা করলে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা তাকে সহ পরিবারের সদস্যদের উপর পুনরায় হামলা চালায়। এ নিয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে দুটি মামলা করা হলেও স্থানীয়রা অভিযোগ করে বলেন, পুলিশ মামলা তদন্ত করতে ঘটনাস্থলে গেলে স্থানীয় একটি প্রভাবশালী মহল সাক্ষীদেরকে হুমকি দিয়ে তদন্ত কাজ ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে। এলাকাবাসী মানববন্ধন করে প্রভাবশালী মহলের নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদ জানিয়ে অভিলম্বে যুবক লোকমানকে পুড়িয়ে মারার ষড়যন্ত্রকারীদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন যুবক লোকমানকে সন্ত্রাসীরা পুড়িয়ে মারার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে আদালতে মামলা হয়েছে আমরা তদন্ত করতেছি, আসামী গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply