নাঙ্গলকোটে হরতাল বিরোধী মিছিল-সমাবেশ

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–

মানবতা বিরোধী অপরাধের মামলার রায়ে গত বুধবার জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় দিয়েছে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১। এরই প্রতিবাদে জামায়াত ইসলামী দুই দফায় বৃহস্পতিবার, রবিবার এবং সোমবার হরতাল আহ্বান করে।
কুমিল্লার নাঙ্গলকোটে জামায়াতের ডাকা এই হরতালের প্রতিবাদে বৃহস্পতিবার উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২টার দিকে যুবলীগ কার্যালয় থেকে মিছিল বের হয়ে পৌরসদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চেয়ারম্যান মার্কেটের সামনে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সেক্রেটারী সামছু উদ্দিন (কালু), যুবলীগ সভাপতি আবদুল মালেক এবং সেক্রেটারী আবু তাহের (ছোট)। এসময় উপস্থিত ছিলেন- আ’লীগ নেতা রেজাউল হক রেজু, যুবলীগ নেতা মোঃ আল-আমিন শাহিন, জাফর আহমেদ, হুয়ামন কবির, শাহজাহান, বাহার, আফজালুর রহমান, এয়াকুব, ছাত্রলীগ নেতা আ,জ,ম রাসেল, আবদুল রেজ্জাক সুমন, মহিন উদ্দিন, সামছুল আলম রনি, নাসির উদ্দিন পিন্টু, আবদুস ছাত্তার, ওবায়েদুল হক, মোমিন হোসেন মিয়াজী রাজু, নাসির উদ্দিন রতন, জসিম উদ্দিন, মশিউর রহমান বাবু, জহির হোসেন, শিপন প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply