মাওলানা মতিউর রহমান নিজামীর রায়ের প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল

লাকসাম প্রতিনিধি :–

মানবতা বিরোধী অপরাধে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান নিজামীর ফাঁসির রায়ের প্রতিবাদে লাকসাম উপজেলা ও পৌরসভা জামায়াতের উদ্যোগে বুধবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
ব্যাংক রোড চত্ত্বর থেকে মিছিলটি বের হয়ে সামনিরপুল এলাকায় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। উপজেলা জামায়াতের সেক্রেটারী হাফেজ জহিরুল ইসলামের নেতৃত্বে মিছিলে অংশ নেন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের কুমিল্লা দক্ষিণ জেলা সহ-সেক্রেটারী নেতা আহসানুল্যাহ নিজামী কুমিল্লা জেলা ছাত্রশিবিরের বর্তমান সভাপতি আবদুর রব ফারুকী, সাবেক সভাপতি জয়নাল আবদীন, পৌরসভা জামায়াত নেতা আহসানুল্যাহ মিয়াজী, মাস্টার সাহাবুদ্দিন হায়দার, আবু বকর মোঃ জাহিদ, কুমিল্লা জেলা ছাত্রশিবিরের সাবেক সাহিত্য সম্পাদক শহিদুল্যাহ, সাবেক অর্থ সম্পাদক সোহেল মাহমুদ, লাকসাম শহর শাখা শিবিরের সভাপতি ইকবাল হাসান মাহমুদ, লাকসাম সরকারি কলেজের সাবেক ভিপি মনির হোসেন, জেলা এইচআরডি সম্পাদক শাহাদাত হোসেন, উপজেলা শিবির সভাপতি কেফায়েত উল্যাহ।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা ট্রাইব্যুনালের রায় প্রত্যাখ্যান করে মাওলানা মতিউর রহমান নিজামীসহ বন্দী সকল নেতৃবৃন্দে নিঃশর্ত মুক্তি দাবি এবং আগামী বৃহস্পতি, রবি ও সোমবার হরতাল পালনের জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply