দাউদকান্দি বিএনপির শিল্প বিষয়ক সম্পাদকের ইন্তেকাল

আলমগীর হোসেন,দাউদকান্দি :–

দাউদকান্দি উপজেলা বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোখলেছুর রহমান সওদাগর (৫০) ইন্তেকাল করেছেন। গত মঙ্গলবার রাত ১০টায় ঢাকার বনশ্রী বাস ভবনে তিনি ষ্টোক করে মারা যায়।
আজ বুধবার দুপুর ২টায় তার গ্রামের বাড়ী দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়নের চন্ডিপাশায় জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। তার জানাজায় অংশ গ্রহণ করেন জাতীয়তাবাদী কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের সহ-সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ড. খন্দকার মারুফ হোসেন, দাউদকান্দি উপজেলা বিএনপির সভাপতি একেএম সামছুল হক, সাধারন সম্পাদক আবুল হাসেম চেয়ারম্যান, উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন সজীব, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ভিপি শাহাবুদ্দিন ভূঁইয়া, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক-১ রোমান খন্দকার, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহীন আলম দিপু, আসাদুজ্জামান লিমন, সাবেক চেয়ারম্যান এ.আর মাহবুব, জাহাঙ্গীর, ডালিম, আঃ মতিন প্রমূখ। এদিকে তার মৃতুতে বিএনপির স্থায়ী কমিটির কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন তার পুত্র ড.খন্দকার মারুফ হোসেন। মৃত্যুকালে মোখলেছুর রহমান বাবা, মা, ভাই, বোন, স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply