যারা আল্লাহর ইবাদত করে ও মানুষকে ভালবাসে আল্লাহ তাদেরকে পছন্দ করেন —শওকত মাহমুদ

মো.জাকির হোসেন :–

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সাংগঠনিক সমন্বয়ক শওকত মাহমুদ বলেন, যারা আল্লাহর ইবাদত করে, আল্লাহর সৃষ্টি মানুষকে ভালবাসে আল্লাহর কাছে তারা প্রিয় বান্দা। কিছু মানুষ আছে যারা কখনো সত্য বিশ্বাস করতে চায় না, একের পর এক ভূল করে যায়, পরকালে তারা কঠিন বিচারের মূখে পতিত হবে। আজকে বাংলাদেশে এইসব নাস্তিকদের আগমন ঘটেছে। তাদের এই দেশ থেকে বিতারিত করে ইসলাম ও নবী রাসুলের আদর্শ প্রতিষ্ঠা করতে হবে।
কুমিল্লার বরুড়া উপজেলার লালমাই পাহাড়ের পদদেশে অবস্থিত আদিনা মূড়ায় ৬ দিন ব্যাপী পাগল মেলা পরিদর্শন শেষে শনিবার রাতে এ কথাগুলি বলেন তিনি। হযরত বাবা ওয়াইস আল কুরুনী (রাঃ) স্মরণে হযরত শাহ কামাল ইয়েমেনী (রাঃ) এর শরীফে অনুষ্ঠিত এই পাগল মেলায় আয়োজন করেন দয়াল নুরুল ইসলাম সুজন। শনিবার রাতে মেলা পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন কুমিল্লা (দ.) জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল হক ফজলু, বরুড়া উপজেলা চেয়ারম্যান আবদুল খালেক, কুমিল্লা দ. জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এড. আহম তাইফুর আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আতাউর রহমান ছুটি, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য শওকত আলী বকুল, মাজর মসজিদের খাদেম পীরজাদা মনিরুল ইসলাম, জেলা যুবদল নেতা মোশারফ হোসেন বাবু, বুড়িচং উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ভূইয়া, যুগ্ম সম্পাদক কাজী এনামুল হক মিঠু, আইন বিষয়ক সম্পাদক এড. মামুনুর রশিদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিয়া মোহাম্মদ সোহাগ পারভেজ, আমির হামজা অরুন, পীরযাত্রাপুর ইউনিয়ন ছাত্রদল নেতা মনির হোসেন জয় প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply