কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং এলাকায় গাছ ফেলে যানবাহনে ডাকাতি

মো. জাকির হোসেন,বুড়িচং :–

কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার পশ্চিম শিং এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে ১৫/২০ জনের এক দল ডাকাত গাছ ফেলে যানবাহনে ডাকাতি করে। ডাকাতরা এসময় বিদেশ ফেরত দু’মাইক্রোরোহীসহ বিভিন্ন যানবাহনের যাত্রী ও চালকদের কাছ থেকে নগদ অর্থ ও মূল্যবান মালামাল লুটে নেয়।
স্থানীয় সুত্রে জানা যায়, কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের পশ্চিমসিংহ এলাকায় বৃহস্পতিবার রাত দেড় টায় ১৫/২০ জনের একটি ডাকাত দল রাস্তার পাশে থাকা একটি মেহগনি গাছ কেটে সড়কের উপর ফেলে প্রবাস ফেরত যাত্রীবাহী দু’টি মাইক্রোবাস, ১ টি মিনি বাস সহ ৩/৪ টি কভার্ডভ্যান ও ট্রাক থামিয়ে অস্ত্রের মুখেযাত্রী ও চালকদের কাছ থেকে নগদ অর্থ ও মূল্যবান মালামাল লুট করে। ডাকাতির বিষয়টি স্থানীয়রা টের পেয়ে এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়। ঘটনার পর স্থানীয় দেবপুর ফাঁড়ি পুলিশ ঘটনা স্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় সড়ক থেকে গাছটি সরিয়ে নেয়। এব্যাপারে বুড়িচং এর দেবপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ তৌহিদুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে মহাসড়কে দায়িত্ব পালনরত ৩ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডাকাতদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। ডাকাতির কথা অস্বীকার করে তিনি আরো বলেন, পুলিশ স্থানীয়দের সহযোগীতায় পরে সড়ক থেকে গাছটি সরিয়ে নিলে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply