তিতাসে যুবককে পিটিয়ে ও ইট দিয়ে থেতলে হত্যা

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে এক যুবককে পিটিয়ে ও ইট দিয়ে থেতলে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত রুবেল হোসেন (৩৫) উপজেলার কালিপুর গ্রামের প্রবাসী আবদুল মান্নানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কালিপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে রুবেলকে বুধবার রাতে এলাকার একটি গ্র“প পূর্ব পরিকল্পিতভাবে ডেকে নিয়ে পিটিয়ে ও ইট দিয়ে থেতলে রাস্তায় ফেলে রাখে। আহত অবস্থায় স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে বৃস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে রুবেল মৃত্যুবরণ করেছে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজনার সৃষ্টি হয় এবং অভিযুক্ত ব্যক্তিরা গাঁ ঢাকা দেয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে বৃহস্পতিবার রাতেই তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোঃ আব্দুল হান্নানের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গভীর রাত পর্যন্ত অবস্থান করেন। উক্ত ঘটনার নিহতের মা ছালেহা বেগম বাদী হয়ে তিতাস থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply