চৌদ্দগ্রাম ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

মোঃ বেলাল হোসাইন,চৌদ্দগ্রাম :–

কুমিল্লার চৌদ্দগ্রামে ভয়াবহ আগুনে মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের বসতঘর পুড়ে ছাই হয়েছে। এতে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও প্রয়োজনীয় মালামাল পুড়ে যাওয়াসহ দশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়। মঙ্গলবার বিকেলে উপজেলা শুভপুর ইউনিয়নের ধনিজকরা গ্রামের পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ওই মুক্তিযোদ্ধার ঘরে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় তার টিনসেডের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘর ও ঘরে থাকা নগদ বিশ হাজার টাকা, দুইটি ফ্রিজ, দুইটি আলমারি, আড়াই ভরি স্বর্ণালঙ্কার ও প্রয়োজনীয় জিনিসপত্রসহ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এছাড়াও আগুনে রফিকুল ইসলামের মুক্তিযোদ্ধা সার্টিফিকেট, তার তিন ছেলে এসআই মোস্তফা কামাল শামীম, এটিও বিল্লাল হোসেন ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইউসুফের বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা ছুটে এলেও আগুনের উত্তাপ বেশি থাকায় নিয়ন্ত্রণ আনা সম্ভব হয়নি। অপরদিকে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আশ-পাশের ঘরগুলোকে আগুন থেকে রক্ষা করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply