ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে গণডাকাতি সাংবাদিকসহ আহত ৯

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর আঞ্চলিক মহাসড়কে গণডাকাতি হয়েছে। এ সময় বেশ কয়েকটি সিএনজি অটোরিকশা, মোটরসাইকেলের যাত্রীদের মারধর করে সর্বস্ব লুটে নিয়েছে ডাকাতরা। ডাকাতের পিটুনিতে বিজয় টিভির সরাইল উপজেলা প্রতিনিধিসহ আহত হয়েছেন নয়জন।
শনিবার রাত ১১টার দিকে সরাইল উপজেলার বড্ডাপাড়া নামক স্থানে এ গণডাকাতির ঘটনা ঘটে। ডাকাতের কবলে পড়া যাত্রী ও চালকরা জানায়, রাত ১১টায় বিশ্বরোড মোড় থেকে কালিকচ্ছ গামী যাত্রীবাহী একটি সিএনজিকে বড্ডাপাড়া খাদ্য গুদামের নিকটে মহাসড়কের পাশে স্তূপ দিয়ে রাখা ইট দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে একদল ডাকাত। তারা রামদা, চাপাতি, চাইনিজ কুড়াল ও গরু জবাইয়ের ছোরা দেখিয়ে প্রথমে যাত্রীদের জিম্মি করে। পরে চালক ও যাত্রীদের বেধড়ক পিটিয়ে নগদ টাকা মোবাইল সেটসহ অন্যান্য মালামাল লুটপাট করতে থাকে। একে একে ডাকাত দল ১০/১২টি যাত্রীবাহী সিএনজি আটক করে তাণ্ডব চালিয়ে চালক ও যাত্রীদের সর্বস্ব লুটে নিয়ে যায়। সবশেষে ডাকাতরা সরাইল উপজেলার বিজয় টিভির প্রতিনিধি মোহাম্মদ মাসুদের মোটরসাইকেলটি আটক করে।
অপর আরোহী মোশাররফসহ (৩৪) মাসুদকে মারধর করে তার দুটি মূল্যবান মোবাইল, একটি ক্যামেরা, একটি মডেম ও নগদ টাকা নিয়ে যায়। এ সময় ডাকাতরা রামদা ও হকিস্টিক দিয়ে দুই পথচারীকে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় পথচারীরা জ্ঞান হারিয়ে ফেলে। রাত ১২টার পর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আরশাদ ওদিকে একই রাতে উপজেলা সদরের পূর্ব কুট্রাপাড়া গ্রামের বাসিন্দা ও উপজেলা যুব সংহতির সম্পাদক মো. মাহফুজ খানের পাকা ভবনের গ্রিল ভেঙে একটি (ডিসকভার) মোটরসাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply