খেলাধুলা মানুষকে অপকর্ম থেকে দূরে রাখে—আমির হোসেন এমপি

নাজমুল করিম ফারুক, তিতাস :–

খেলাধুলা এমন একটি জিনিস যদি কোন ব্যক্তি খেলাধুলাকে লালন করতে পারে তাহলে সে যেকোন অপকর্ম থেকে দূরে থাকে। নিয়মিত খেলাধুলা করলে মন যেমন থাকে তেমনি শরীরও ভালো থাকে। তাই সকলকে সুস্থ্য জীবন যাপনের জন্য নিজেকে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।
শুক্রবার বিকালে কুমিল্লার তিতাসে নারান্দিয়া বালুর মাঠে অনুষ্ঠিত মরহুম হাজী আঃ মজিদ স্মৃতি টিভিকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-২ আসনের এমপি মোঃ আমির হোসেন ভূঁইয়া একথা বলেন। তিনি আরো বলেন, অবহেলিত এ জনপথকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে এলাকার সচেতন মহলের সহযোগিতা একান্ত প্রয়োজন। আপনারা সহযোগিতা করলে অবশ্যয় তিতাসকে মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে পারবো। মাদক ও অপকর্ম থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি এলাকার যুবসমাজকে সম্পৃক্ত করতে উপজেলার সকল ক্লাবকে পর্যায়ক্রমে খেলা সামগ্রী বিনামূল্যে বিতরণ করতে আশ্বাস দেন। আমির হোসেন ভূঁইয়া আরো বলেন, গৌমতীর করাল গ্রাস নারান্দিয়াকে বাঁচাতে ইতি মধ্যে ৩শ মিটার এলাকার সার্ভে করা হয়েছে এবং শীঘ্রই আরো ২শ মিটার এলাকার সার্ভে করানো হবে। আমি চেষ্টা করবো যেন ৫শ মিটারের বেশি এলাকায় ব্লক বসানো যায়।
হাজী আঃ মুন্নাফ মেম্বারের সভাপতিত্বে উক্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস থানা অফিসার ইনচার্জ তারেক মোঃ আব্দুল হান্নান, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহ উদ্দিন, উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন, হোমনা উপজেলা জাতীয়পার্টির সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, হোমনা পৌর জাতীয়পার্টির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সেলিম, তিতাস উপজেলা যুবসংহতি’র সভাপতি মোঃ শেখ ফরিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল পারভেজ, সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ, বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর আলম সরকার, জহিরুল হক দুলাল, আবদুর রহমান তোতা, মোয়াজ্জেম হোসেন, এবিএম লিয়াকত আলী, মাইনুদ্দিন সরকার খুশু ও নারান্দিয়া কলিমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম প্রমূখ। খেলায় নারান্দিয়া ফুটবল একাদশ ১-০ গোলে কাচারী বাজার ফুটবল একাদশকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়। ফাইনাল খেলায় একমাত্র গোলটি করেন পলক।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply