চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুনীকে ধর্ষণ, অতঃপর গর্ভপাত

মোঃ বেলাল হোসাইন :–
কুমিল্লার চৌদ্দগ্রামে জাহাঙ্গীর হোসেন নামের এক বখাটে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে তরুণীর অবৈধ গর্ভপাত করেছে। সম্প্রতি ওই তরুণী একটি কন্যা সন্তান প্রসব করে। এনিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় চলছে। সমাজপতিরা বিষয়টি মিমাংশা করার নামে টালবাহানা করার অভিযোগ উঠেছে।
মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার কালিকাপুর ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে এক সন্তানের জনক জাহাঙ্গীর হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে পাশ্ববর্তী সমেশপুর গ্রামের আবু তাহের মিয়ার মেয়েকে (১৫) ধর্ষণ করে। কয়েক মাস অতিক্রম হলে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে জাহাঙ্গীরকে জিজ্ঞেস করলে সে বিষয়টি স্বীকার করে। পরর্তীতে আবারও বিয়ে করবে বলে পরিবারের লোকজনের অগোচরে তরুণীর সাথে অবৈধ সম্পর্ক অব্যাহত রাখে। সম্প্রতি বখাটে জাহাঙ্গীর ও তরুণীকে একত্রে স্থানীয় জনতা আটক করে। পরবর্তীতে জাহাঙ্গীরের আত্মীয় স্বজনরা বিষয়টি মিমাংশা করবে বলে তাকে ছাড়িয়ে নেয়। গত ৭ অক্টোবর তরুণী একটি কন্যা সন্তান প্রসব করে। এঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হলে সমাজপতিরা বিষয়টি মিমাংশার আশ্বাস দিয়ে টালবাহানা করে। পরবর্তীতে গত ১৪ অক্টোবর তরুণীর বাবা আবু তাহের বাদি হয়ে কুমিল্লার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন অপরাধ ট্রাইব্যুনাল আদালতে জাহাঙ্গীরকে আসামী করে মামলা দায়ের করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply