দেবিদ্বারে সাংসদ রাজীকে সংবর্ধনা

দেবিদ্বার প্রতিনিধি :–

দেবিদ্বার উপজেলারধীন জাফরগঞ্জ মীর আবদুল গফুর কলেজের পক্ষ থেকে স্থানীয় সাংসদ এবং উক্ত কলেজ পরিচালনা পর্ষদের নব নির্বাচিত সভাপতি রাজী মোহাম্মদ ফখরুল কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কলেজ মিলনায়তনে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কলেজের অধ্যক্ষ একেএম মহসীন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজী মোহাম্মদ ফখরুল কলেজের সার্বিক উন্নয়নের আশ্বাস দেন। তিনি কলেজের শিক্ষার মান আরো বৃদ্ধির জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক শফিকুর রহমান বাবুল। অনুষ্ঠানে সাংসদ রাজীকে স্থানীয় আ’লীগ নেতা মো. সোহরাব হোসেন ও গোলাম মোস্তফা সন্মাননা ক্রেষ্ট প্রদান করেন। পরে কলেজের পক্ষ থেকে শিক্ষকরা এবং এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোক ও দলীয় নেতৃবৃন্দ সাংসদ রাজী মোহাম্মদকে ফুল দিয়ে বরণ করে নেন। সংবর্ধনা অনুষ্ঠানে দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান, বাংলাদেশ কমার্স ব্যাংক লি. কংশনগর শাখার ব্যবস্থাপক মো. রুহুল আমিন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি আবুল কাসেম ওমানী, সাধারণ সম্পাদক ভিপি বাবুল, ছাত্র নেতা আবদুল মান্নান, সাদ্দাম হোসেন, মশিউর রহমান সুমন,কলেজ পরিচালনা পর্ষদের অভিবাবক প্রতিনিধি রফিকুল ইসলাম, শাহ আলম, মো: ইসমাঈল, নুরুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply