বুড়িচংয়ে পূর্বে শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ঘরে আগুন

মো.জাকির হোসেন :–

কুমিল্লার বুড়িচংয়ের অজ্ঞাপুর গ্রামে পূর্বে শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ঘরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে ভূষ্মীভূত করার অভিযোগে বুড়িচং থানায় একটি মামলা দায়ের হয়েছে। আগুনে প্রায় ৩ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়।
অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়নের আজ্ঞাপুর গ্রামের মোঃ হুমায়ুন কবির এর সাথে একই এলাকার মোঃ মোজাম্মেল হক মনির, মানিক মিয়া, মোর্শেদ মিয়া, শরীফ মিয়া, সাঈদ মিয়ার সাথে বসত বাড়ী নিয়ে বিরোধ চলে আসচ্ছিল। প্রতিপক্ষের লোকজন হুমায়ুন কবির এর পরিবারের লোকজনদের হুমকি ধামকী দিয়ে আসছিল। এ বিষয়ে এলাকার সর্দারগনকে অবগত করে বুড়িচং থানা একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ দায়ের পর থেকে মোজাম্মেল হক ও তার সঙ্গীয়গন বিভিন্ন সময়ে হুমায়ুন কবিরকে মারাত্মক ভাবে ক্ষতি হবে জানিয়ে যায়। গত ১৫ অক্টোবর ভোরে হুমায়ুন কবির ও বাড়ীর লোকজন মসজিদে যাওয়ার সময় দেখতে পায় উপরোক্ত ব্যাক্তিগন কেরোসিন ছিটাইয়া আগুন লাগিয়ে দেয়। প্রত্যক্ষদর্শীরা আগুন বলে চিৎকার দিলে মোজাম্মেল হক ও তার সঙ্গীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এসময় হুমায়ুন কবিরের একটি টিনশেড ঘর ভূষ্মিভূত হয়। অগুনে ঘরে রক্ষিত সেন্টারীর মাল ও খাট, চেয়ারসহ বিভিন্ন আসবাপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়। এ বিষয়ে হুমায়ুন কবির বাদী হয়ে গতকাল বুড়িচং থানা একটি অভিযোগ দায়ের করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply