মুরাদনগরে অবৈধ দখলদারদের বিরুদ্ধে আ’লীগের প্রতিবাদ সমাবেশ

মুরাদনগর প্রতিনিধি :–

জনসাধারনের চলাচলের পথ বন্ধ করে দোকান পাট নির্মান করায় অবৈধ দখলদারদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার আন্দিকোট ইউনিয়ন আ’লীগ ও অংগ সংগঠন।
বুধবার উপজেলার হায়দরাবাদে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন আল রশিদ অভিযোগ করে বলেন, হায়দরাবাদের বাদামতলী বাজারে এলাকার সংঘবদ্ধ একটি দখলদার চক্র দির্ঘদিন যাবত সরকারী জায়গা বেদখল ও স্থাপনা তৈরী করে নানা অপকর্ম করে আসছে। এতে ক্ষুব্ধ হয়ে গত সোমবার বিকেলে স্থানীয় জনগণ দখলদারদের কিছু স্থাপনা ভেঁঙ্গে দেয়। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে সংঘবদ্ধ চক্রটি হারুন আল রশিদ ও তার পরিবারে বিরুদ্ধে বিভিন্ন সংবাদ মাধ্যমে অপপ্রচারে লিপ্ত হলে ক্ষুব্ধ হয়ে স্থানীয় আ’লীগ ও জনগণ ওই প্রতিবাদ সমাবেশ করে বাদামতলী বাজারে অবৈধ সকল স্থাপনা উচ্ছেদের দাবী জানিয়েছেন। এ ব্যপারে ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, ভুমি কর্মকর্তা আব্দুল্লাহিল মাহমুদ ও বাজার সভাপতি কাউছার ভুঁইয়া যৌথ ভাবে বলেন বাদামতলী বাজারে দখলদারদের বিরুদ্ধে জনগনের অনেক অভিযোগ আমাদের কাছে আসছে এ বিষয়ে অচিরেই ব্যবস্থা গ্রহন করা হবে। আন্দিকোট ইউনিয়ন আ’লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবু নাছের, সাবেক ভাইস চেয়ারম্যান সাফিজ উদ্দিন, ইউনিয়ন আ’লীগের সভাপতি হুমায়ন কবির কিবরীয়া, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, যুবলীগ সভাপতি আব্দুল আলিম, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক আবুল কাশেম প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply