বুড়িচংয়ে বাড়ীতে গিয়ে বিল নেয়ার সময় ভূয়া বিদ্যুৎ কর্মকর্তা আটক

মো.জাকির হোসেন,বুড়িচং :–

কুমিল্লার বুড়িচং উপজেলার কেদারপুর এলাকা থেকে ভূয়া বিদ্যুৎ কর্মকর্তা সেজে বিল নেয়ার সময় এক প্রতারককে আটক করেছে স্থানীয় জনতা। পরে কুমিল্লার পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা ঘটাস্থলে পৌঁছে আটককৃত প্রতারকের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশে সোপর্দ করেছে।
জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কেদারপুর গ্রামের ইয়াকুব আলীর পুত্র মোঃ সুরুজ মিয়ার কাছে কুমিল্লা পল্লী বিদ্যুৎ বিল বাবদ ২ হাজার ৭ শ’ত ৬ টাকা পাওনা হয়। গত ৮ অক্টোবর দুপুরে সুরুজ মিয়ার বাড়ীতে বকেয়া বিল নেয়ার জন্য পল্লী বিদ্যুৎ কর্মকর্তা সেজে এক যুবক উপস্থিত হয়। এসময় যুবকটি সুরজ মিয়াকে বলে আপনার বকেয়া বিল না দিলে আপনার লাইন কেঁটে দেয়া হবে ও আপনার বিরুদ্ধে মামলা দায়ের হবে। সুরুজ মিয়ার কাছে সম্পূর্ন টাকা না থাকায় সে ২ হাজার ৫ শ’ত টাকা প্রদান করে। এসময় যুবকটি সুরুজ মিয়াকে ভূয়া একটি রশিদ প্রদান করে এবং বাকী টাকা ৪/৫দিনের মধ্যে এসে নিয়ে যাবে বলে সুরুজ মিয়ার মোবাইল নাম্বার নিয়ে যায়। গত রবিবার সুরুজ মিয়া বাকী টাকা পরিশোধ করার জন্য নিমসার পল্লী বিদ্যুৎ অফিসে আসলে অফিস কর্তৃপক্ষ জানায় ওই রশিদটি ভূয়া এবং তার কোন প্রকার বিল পরিশোধ করা হয় নাই। এ খবরে সুরুজ মিয়া হতাশ হয়ে বাড়ী চলে আসে। গতকাল বুধবার দুপুরে ওই যুবক সুরুজ মিয়াকে ফোন করে বকেয়া টাকা দেবে কিনা জিজ্ঞাস করে। এসময় সুরুজ মিয়া তাকে বাড়ীতে এসে বকেয়া বিল নেয়ার জন্য বলে। সুরুজ মিয়ার কথামত যুবকটি বাড়ীতে আসলে এলাকার লোকজন তাকে আটকে নিমসার পল্লী বিদ্যুৎ অফিসে খবর দেয়। পরে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এসি মামুন ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে তার বিরুদ্ধে মামলা দায়ের করে বুড়িচং থানায় হস্থান্তর করে। আটককৃত যুবকের নাম মোঃ সোহেল (২৫) তার বাড়ী চাঁদপুরের মহামারা গ্রামে তার পিতার নাম মৃত সামায়ন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply