মোবাইলে ডেকে নিয়ে নাসিরনগরে প্রবাসীকে খুন : গ্রেপ্তার-২

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর :–

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গত সোমবার রাতে প্রতিপক্ষের হামলায় রবিউল মিয়া (২৮) নামের এক প্রবাসী যুবক খুন হয়েছে। তিনি উপজেলার পূর্বভাগ ইউনিয়নের কল্লরপাড় গ্রামের মৃত রহমত আলীর ছেলে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আজগর আলী (৪০) ও তাঁর স্ত্রী উড়েনা বেগমকে (৩০) গ্রেফতার করেছে।
মঙ্গলবার ময়না তদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, পূর্বভাগের কল্লরপাড় গ্রামের রবিউল ও আজগর আলী দুবাইয়ে একই সঙ্গে থাকতেন। সেখানে থাকার সময় আজগর আলী রবিউলের কাছ থেকে দুই লাখ টাকা ধার নেয়। দেশে ফিরে ওই টাকা ফেরত চায় রবিউল। এ নিয়ে গ্রামে একাধিকবার সালিস বৈঠকও হয়েছে। টাকা দেয়ার কথা বলে মুঠোফোনে গত সোমবার রাতে রবিউলকে বাড়িতে ডেকে নেয় আজগর আলী। এনিয়ে উভয়ে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। তখন আজগর আলী ও তাঁর পরিবারের লোকজন রবিউলকে বেদম মারধর করে। এক পর্যায়ে আহত অবস্থায় রবিউল দৌড়ে প্রথমে প্রতিবেশী অলি মিয়ার বাড়িতে পরে তার নিজ বাড়িতে ঢুকে বিষয়টি তার পরিবারকে জানিয়ে সঙ্গাহীন হয়ে পড়ে। স্বজনরা রবিউলকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ সোমবার রাতেই আজগর আলী ও তার স্ত্রী উড়েনা বেগমেকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছে। উল্লেখ্য গত ২০ সেপ্টেম্বর দুবাই থেকে রবিউল বিয়ে করার উদ্দেশ্যেই মূলত দেশে আসে বলে তার পরিবারের লোকজন জানায়।
নাসিরনগর থানার ওসি জানায়, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। রবিউলের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply