হোমনা ও তিতাসে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আলোচনা সভা র‌্যালি ও চিত্রাংকন প্রতিযোগিতা

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার হোমনা ও তিতাসে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আলোচনা সভা র‌্যালি ও শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা দু’টিতে আজ সোমবার পৃথক পৃথক ভাবে উক্ত কর্মসূচী পালন করা হয়।
তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিহা ফেরদৌসীর সভাপতিত্বে আলোচনা সভা, র‌্যালি ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, উপজেলা কৃষি অফিসার কামরুল হাসান মিতু, প্রাণী সম্পদ কর্মকর্তা আনিছুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার কামাল হোসেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা সোহেল আহম্মেদ, জিয়ারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন, গাজীপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবুল হক সরকার, বাতাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার হোসেন প্রমূখ। অপরদিকে হোমনা উপজেলা নির্বাহী অফিসার আহম্মেদ জামিলের সভাপতিত্বে আলোচনা সভা, র‌্যালি ও চিত্রাংকন প্রতিযোগিতায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাড. আজিজুল রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নোমান, উপজেলা কৃষি অফিসার জুলফিকার আলী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহজালাল, উপজেলা সমাজসেবা অফিসার আঃ জব্বার প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply