ড. পিয়াস করিম আর নেই

ঢাকা :–

বিশিষ্ট্য শিক্ষাবিদ, বুদ্ধিজীবী, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও টেলিভিশন টক শোর জনপ্রিয় ব্যক্তিত্ব অধ্যাপক ড. পিয়াস করিম হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
হাসপাতাল সূত্রে জানা যায়, অসুস্থ হয়ে পড়লে ভোর সাড়ে ৪টার দিকে পিয়াস করিমকে হাসপাতালে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক পর্যবেক্ষণ করে ভোর সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।
পিয়াস করিমের মর ভাই জহির করিম জানান, রাত ৩টার দিকে ড. পিয়াস করিম অসুস্থ বোধ করেন। এরপর তাকে স্কয়ার হাসাপাতালে আনা হলে চিকিৎসক পর্যবেক্ষণ করে ভোর সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
তিনি জানান, তার তিন বোন আমেরিকা, কানাডা ও ভারতে থাকেন। তাদের আসতে সময় লাগবে। তারা এসে পৌঁছালে মঙ্গলবার পিয়াস করিমের দাফনের সিদ্ধান্ত নেয়া হবে। এসময় পর্যন্ত ড. পিয়াস করিমের মরদেহ স্কয়ার হাসপাতালের হিমঘরে রাখা হবে।
ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অব ইকোনমিক্স অ্যান্ড সোশ্যাল সায়েন্সেসের অধ্যাপক পিয়াস করিমের গ্রামের বাড়ি কুমিল্লায়।
এদিকে পিয়াস করিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply