কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত- ৮, আহত- ৩৩

বিল্লাল হোসেন, চৌদ্দগ্রাম :–

আজ রোববার ভোরে চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পুরুষ এবং মহিলা সহ মারা গেছে ৮ জন এবং আহত হয়েছে আরো প্রায় ৩৩ জন।
মহাসড়কের মিয়াবাজার টাইমস স্কয়ার হোটেল সংলগ্ন এলাকায় ভোর প্রায় ৫ ঘটিকায় একটি বাঁশের ট্রাক(চট্রমেট্রো-ব-১১-০১৫১ এবং জামালপুর থেকে চট্রগ্রামগামী (চট্রমেট্রো-ট-০৫-০৭৮১) শিকদার পরিবহনের যাত্রীবাসী বাসের মুখোমুখী সংঘর্ষে উক্ত গাড়ি দুইটি ধুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ৭ জন বাকী একজন হাসপাতালে আনার পর মারা যায়। এতে আহত হয় প্রায় ৩৩ জন । পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং কালিকাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুরুতর আহতদের ঢাকা এবং কুমিল্লার বিভিন্ন হাসপাতালে প্রেরন করা হয়। নিহতরা হলো ট্রাকের ড্রাইভার চট্রগ্রামের বোয়ালখালীর জানে আলম (৫২), হেলপার একই জেলার সীতাকুন্ড উপজেলার হোসেনপুর গ্রামের ফারুক (৩২), বাসের যাত্রী ব্রাক ব্যাংক চট্রগ্রাম শাখার কাষ্টমার রিলেশান অফিসার গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার কাছিঘাটা গ্রামের জামাল উদ্দিন (৩০)। নিহত বাকীদের নাম ও পরিচয় এখনো জানা যায়নি। আহতদের মধ্যে এক বিজিবি সদস্য এবং সেনাবাহিনীর সদস্যও রয়েছে।
এছাড়া চৌদ্দগ্রাম উপজেলার লালবাগ রাস্তার মাথায় জান্নাত পরিবহনের চট্রগ্রামগামী বাসের সাথে (ঢাকামেট্রো-ব-১৪-৭৭১৮) ঢাকাগ্রামী আল বোরাক পরিবহনের (খুলনা মেট্রো-ব-১১-০০৯২) মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে চৌদ্দগ্রাম থানায় নিয়ে আসা হয়। পাশাপাশি দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে চৌদ্দগ্রাম থানায় নিয়ে আসা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply