বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনায় এক মহিলা নিহত

মো.জাকির হোসেন :–

কুমিল্লার-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার দেবপুর এলাকায় শনিবার রাতে মাইক্রোবাস চাপায় স্থানীয় স্প্লিং মেইলের এক মহিলা শ্রমিক নিহত হয়েছে। পুলিশ দূর্ঘটনা কবলিত মাইক্রোবাসটিকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার দেবিদ্বার উপজেলার জাফারগঞ্জ (পশ্চিম পাড়া) গ্রামের লাল মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম (৩২) দীর্ঘদিন ধরে কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের দেবপুর এলাকায় কুমিল্লা স্প্লিং মেইলে চাকুরী করত। সে গত শনিবার রাত্র সাড়ে ১১ টায় কাজ শেষে মেইল থেকে বের হয়ে রাস্তা পারাপারের সময় কুমিল্লা থেকে কংশনগরগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো-গ ১৪-১৭৮) দ্রুতগতীতে এসে তাকে চাঁপা দেয়। এতে মনোয়ারা বেগম ছিটকে গিয়ে রাস্তার পার্শ্বে পরে মারাত্মক জখম হয়। সাথে থাকা অন্যান শ্রমিকরা এসময় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এসময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে বিকল হয়ে যায়। অবস্থার বেগতিক দেখে মাইক্রো চালক ও গাড়ীতে থাকা যাত্রীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশ ও দেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। হাইওয়ে পুলিশ দূর্ঘটনা কবলিত গাড়ীটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে ও নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply