তাছলিমার ঈদ করা হলো না : মতলব উত্তরে যৌতুকের জন্য গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ষ্টাফ রিপোর্টার :—

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বালুচর গ্রামে যৌতুকের জন্য গৃহবধূ তাছলিমা (২৩)কে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়াগেছে। উপজেলার ছেংগারচর পৌরসভার বালুচর গ্রামের অটোচালক জাকির হোসেন দালাল দীর্ঘদিন ধরে স্ত্রী তাছলিমার বাবার কাছে যৌতুকের টাকা দাবী করে আসছিল। তাছলিমার কয়েকবার বাবার বাড়ি থেকে টাকা এনে স্বামীকে দিয়েছে। তাছলিমা ও জাকিরের সংসারে ৩ বছরের তৌহিদ নামে এক পুত্র সন্তান রয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে তাছলিমা ও জাকিরের মধ্যে কথা কাটাকাটি হয়েছে বলে জানিয়েছে প্রতিবেশীরা। গতকাল শনিবার দুপুরে মতলব উত্তর থানা পুলিশ নিহত তাছলিমার লাশ নিজ বসতঘরের চৌকির উপর থেকে উদ্ধার করে। তাছলিমার স্বামী ও তার পরিবারের লোকজন ঘরে লাশ রেখে পালিয়ে যায়। আর একদিন পর ঈদ, ঈদ করা হলো না তাছলিমার।
ধারণা করা হচ্ছে- রাতে যে কোন সময় তাছলিমাবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সুযোগ বুঝে পরিবারের লোকজন পালিয়ে যায়। তাছলিমার বাবার বাড়ি পাশ্ববর্তী পালালোকদি গ্রামে। তার বাবার নাম তোফাজ্জল হোসেন।
নিহত তাছলিমার বাবা তোফাজ্জল হোসেন জানান, মেয়ের সুখের কথা চিন্তা করে কয়েক দফা টাকা দিয়েছি। তার পরও বিভিন্ন সময় টাকা দাবী করতো, না দিলে আমার মেয়েকে মারধর করতো। এ নিয়ে কয়েকবার সালিশ হয়েছে। ৩ বছরের নাতির দিকে চেয়ে কিছু করিনি।
নিহত তাছলিমার লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান জানান, অপরাধীদের আটক করে আইনের আওতায় আনা হবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply