দাউদকান্দিতে লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আলমগীর হোসেন,দাউদকান্দি :–

মহানবী (স:), পবিত্র হজ্ব এবং তাবলীগ জামাত নিয়ে টেলিযোগাযোগ মন্ত্রী লতিফ সিদ্দিকীর জঘন্য ও অবমানাকর উক্তির প্রতিবাদে এবং তার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার জুম্মা নামাজের পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির গৌরীপুরে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। নামাজের পর পর বিভিন্ন গ্রাম, মসজিদ ও মাদ্রাসা থেকে মিছিলে মিছিলে কয়েক হাজার মুসুল্লী গৌরীপুর এসে মিলিত হয়। মুসুল্লীরা মহাসড়কের গৌরীপুর স্বল্প পেন্নাই এলাকা থেকে পেন্নাই ঈদগাহ পর্যন্ত বিক্ষোভ মিছিল করে লতিফ সিদ্দিকীর শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেয়। এসময় মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। মোতায়েন করা হয় ব্যাপক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য। আধা ঘন্টারও বেশী সময়ের বিক্ষিাভ মিছিল শেষে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা আহসান উল্লাহ, মাও. নজির আহমেদ, মাও.আবু বক্কর বিন জিহাদী, মাও. আবু ইউসূফ, মাও. নুরুল আমিন, মাও. নজরুল ইসলাম, মাও. ইসমাইল হোসেন ও মাও. এমদাদুল হক প্রমূখ। বক্তরা অভিলম্বে লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করে তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান। তানাহলে কঠোর আন্দোলনের কর্মসূচী গ্রহণ করা হবে জানানো হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply