মুরাদনগরে দুর্গাউৎসবে দুস্থদের মাঝে বস্ত্র, শিশু খাদ্য ও ঔষধ বিতরণ

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগর ১৫১টি মন্ডপে শারদীয় দূর্গা পুজার উৎসব চলছে। তবে উপজেলার ৩টি মন্ডপে এবার বস্ত্র, শিশু খাদ্য, ও ঔষধ সামগ্রী বিতরনের মাধ্যমে ব্যাতিক্রমধর্মী কর্মসুচী গ্রহন করা হয়েছে।
বৃহসপতিবার রাতে উপজেলার চন্দনাইলে বিশিষ্ট সমাজ সেবক তরুনী মোহন দেবনাথ ও হরিপদ দেবনাথ তার নিজস্ব মন্ডপে ৫ হাজার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করেছেন। অপরদিকে উপজেলার সদরে উত্তম পোদ্দারের মন্ডপে দুগ্ধ জাতীয় নানা প্রকার শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। এ ছাড়াও উপজেলার নবীপুরের গুরুপদ সাহার মন্ডপে দুস্থদের মাঝে ঔষধ বিতরণ করা হয়েছে। এবারই প্রথম পূজা মন্ডপে ব্যাতিক্রমধর্মী এ ধরণের কার্যক্রম দেখে অন্যরাও বেশ উৎসাহিত হয়েছেন। এ সময় মুরাদনগরের উপজেলা প্রশাসন, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও পুজা উদযাপন কমিটির নেতা দুলাল দেবনাথ সহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে মুরাদনগর উপজেলার নির্বার্হী কর্মকর্তা মোহাম্মদ মনসুর উদ্দিন বলেন, এ ধরনের আয়োজনে সবাই এগিয়ে আসলে সমাজের উন্নয়ন হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply