ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার সর্বোচ্চ বিচারের দাবীতে কুমিল্লা পশ্চিম জেলা ইসলামী আন্দোলনের প্রতিবাদ সভা

নাজমুল করিম ফারুক :–

হজ ও তাবলিগ জামাত নিয়ে কটূক্তি করে ধর্মীয় অনুভূমিতে আঘাতের প্রতিবাদে বর্তমান সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা পশ্চিম জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ। আজ বৃহস্পতিবার তিতাসের বাতাকান্দি বাজারে দলীয় কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
কুমিল্লা পশ্চিম জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি কাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কুমিল্লা পশ্চিম জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা তাজুল ইসলাম, মাওলানা জিয়াউর রহমান, হাফেজ মাওলানা তোফাজ্জল হোসেন, আঃ হাকিম, আলহাজ্ব রিপন মিয়া, ডাঃ মজিবুর রহমান, মোঃ শাহজাহান, মাওলানা বশির আহম্মেদ, মুফতি নুরুল ইসলাম নদভী প্রমূখ। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, হযরত মুহাম্মদ (সাঃ), হজ ও তাবলিগ জামাত নিয়ে কটূক্তি করায় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির আওতায় আনতে হবে। ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার পরও যদি তাঁকে গ্রেফতার না করা হয় তাহলে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক হরতাল অবরোধের মতো কর্মসূচি পালন করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply