তিতাসে পৃথক সড়ক দূর্ঘটনায় ১০ ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১ জন আহত

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে পৃথক সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে ১০ জন। আজ বৃহস্পতিবার তিতাসের ঢাকা-হোমনা-কুমিল্লা সড়কের গাজীপুর ও শিবপুর নামকস্থানে উক্ত দূর্ঘটনাগুলো ঘটে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুর ১২টায় উপজেলার ঢাকা-হোমনা-কুমিল্লা সড়কের গাজীপুর নামকস্থানে নাম্বারবিহীন দু’টি সিএনজির মুখোমুখি সংঘর্ষে কুমিল্লার হোমনার মিরারচর গ্রামের আঃ রহিমের পুত্র ইব্রাহিম (৫০), তিতাসের মনাইরকান্দি গ্রামের সফিকুল ইসলাম (৩৫), একই উপজেলার গাজীপুর গ্রামের আঃ মজিদের স্ত্রী আমেনা বেগম (৪৮), আঃ মজিদের পুত্র আমির হোসেন (৪০), ওহিদ মিয়ার স্ত্রী জাহেনারা বেগম (৪৫), আলী আশরাফের স্ত্রী শানু বেগম (৪৮), আশাদ মিয়ার ছেলে নূর আলম (২৭) আহত হলে তাদেরকে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ইব্রাহিমের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাঁকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। সকাল সাড়ে ১০টায় ঢাকা-হোমনা-কুমিল্লা সড়কের শিবপুর নামকস্থানে দু’টি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়। আহতদের দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার কড়িকান্দি বাজারের হার্ডওয়্যার ব্যবসায়ী কড়িকান্দি গ্রামের আশাদ মিয়ার ছেলে জসিম উদ্দিন একই বাজারের শিমু মেডিকেল সেন্টারের মোঃ ইউনুস মিয়াকে রড দিয়ে মাথায় আঘাত করলে গুরুত্বর অবস্থায় তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply