আইনজীবির মামলার মুরাদনগরের ইউপি চেয়ারম্যান জেল হাজতে

মো: শাকিল মোল্লা,কুমিল্লা :–

বৃহস্পতিবার কুমিল্লার মুরাদনগর উপজেলার ৬নং পূর্ব বাঙ্গরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাকিম চাঁদাবাজির মামলায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।
মামলার অভিযোগে জানা যায়, বেআইনীভাবে সমবেত হয়ে অস্ত্র-সন্ত্রে সজ্জ্বিত হয়ে পথরোধ করোত চাঁদাদাবী ও চাঁদা না দেয়ার কারণে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর যখম ও মারধর করার অভিযোগে মুরাদনগর উপজেলার মকলিশপুর গ্রামের হাজী আব্দুর রউফ এর পুত্র এডভোকেট নাদির উদ্দিন সরকার শাকিল বাদ হয়ে গত ২ সেপ্টেম্বর মুরাদনগর থানায় ৬নং পূর্ব বাঙ্গরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাকিম সহ ১৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলার বৃহস্পতিবার কুমিল্লার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (মুরাদনগর) আদালতের বিজ্ঞ বিচারক রাজিয়া সুলতানা এর আদালতে আত্মসম্মাপন পূর্বক জামিন প্রার্থনা করলে আদালত দীর্ঘ শুনাশি শেষে উক্ত অভিযুক্তকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন, এড. কাইয়মুল হক রিঙ্কু, এড. তৌহিদুর রহমান।
মামলার বাদী এডকেটেক নাদির উদ্দিন সরকার শাকিল জানান, উক্ত আসামী দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল। সে চাঞ্চল্যকর হেলাল হত্যা মামলার অন্যতম আসামী। এ ছাড়াও তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply