কুমিল্লার মুরাদনগরে সাংবাদিকদের প্রতিবাদ সভা

মো. হাবিবুর রহমান,মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের নামে কথিত কমিটি গঠনের প্রতিবাদে উপজেলায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে বুধবার দুপুরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শরিফুল আলম চৌধুরীর উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন সাংগঠনের সহ-সভাপতি নুরুদ্দিন সরকার রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাজিব আহাম্মদ, অর্থ সম্পাদক মাওলানা আবু ইউসুফ, নির্বাহী সদস্য জয়নাল আবেদীন, উপস্থিত ছিলেন অধ্যাপক মমিনুল ইসলাম মোল্লা, গৌরাঙ্গ দেবনাথ, অরূপ নারায়ন পোদ্দার পিংকু, দীপক রায়, জালাল উদ্দিন, জাকির হোসেন, মুন্সী মহসীন উদ্দিন, প্রভাষক জাহাঙ্গীর আলম, শামীম সরকার, রুহুল আমিন, পারভেজ আহাম্মদ ভুইয়া ও সেলিম সরকার প্রমুখ।
বক্তারা নিছক গুজবের ওপর ভর করে একটি স্বার্থান্বেষীমহল মুরাদনগর প্রেসক্লাবের নাম ভাঙ্গিয়ে বুধবার কয়েকটি পত্রিকায় সংবাদ ছাপা হয়েছে বলে সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। এতে প্রকৃত সাংবাদিক মহল ও জনমনে বিভ্রান্তি ছড়িয়েছে, তা কেবল অনাকাঙ্খিত নয়, উদ্বেগজনকও। প্রেসক্লাবের সদস্য না হয়ে এ ধরনের গুজব ও মিথ্যাচার থেকে বিরত থাকার জন্য নেতৃবৃন্দ সাংবাদিকদের অনুরোধ জানিয়েছেন। নিজেদের স্বার্থ হাসিলের লক্ষে অন্য উপজেলা থেকে এসে সাংবাদিক পরিচয়ে মুরাদনগরে সাংবাদিকদের ঐক্যের মধ্যে বিবেদ সৃষ্টি করছে তাদের কাছ থেকে সতর্ক থাকারও আহবান জানান।
উল্লেখ, ২০১৩ সালের ১২ এপ্রিল মুরাদনগর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক ২১ সদস্য বিশিষ্ট মুরাদনগর প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়। যা এ পর্যন্ত বলবৎ রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply