এবিসি রেডিওতে ‘তারা রাম পাম’

কুমিল্লাওয়েব ডেস্ক :–

গান আমাদের মনে প্রানে সবসময় মিশে থাকে! একলা ঘরে বসে, কিনবা দূর যাত্রায় গাড়িতে, আবার বন্ধুরা সবাই মিলে আড্ডায়, প্রিয় গায়ক বা গায়িকার কন্সার্টে, ভালোবাসার সাথে, ভালোবাসা হারানোর কষ্টের সাথে, মিশে থাকে নানান ভাষার, নানান আবেগের নানা রকম গান! শুধু তাই নয়, আনন্দময় সব মুহূর্ত গুলোতে, তা সে হোক জন্মদিন বা বিয়ে, নাচ টাও কিন্তু ধুম ধাড়াক্কা গান ছাড়া হয় না! এছাড়া পুরনো দিনের গান গুলো তো আছেই যখন তখন মন মাতানোর জন্যে! কিন্তু সব কি এক জায়গায় পাওয়া যায়? হ্যা যায়!

ABC Radio Fm ৮৯.২ নিয়ে আসছে সরাসরি / লাইভ গানের আয়োজন! আর সেটা শুধুই গান নয়! গানের প্রতিযোগিতাও বটে! তারা রাম পাম! কুয়াসা আর প্রেম রোগ খ্যাত আর.জে. শারমিন এবারে শোনাবেন গান! সাথে থাকবে আর.জে. রেহান! এই দুজন মিলেই শুরু করবে গানের খেলা “তারা রাম পাম”। সবার পরিচিত খেলা গানের কলি! তা দিয়েই শুরু হবে এই অনুষ্ঠান! দুটো দল থাকবে প্রতি পর্বে, গুপি গাইন আর বাঘা বাইন! শুরুতেই গান করবে শারমিন ও রেহান, এবং তাদের গানের শেষ অক্ষর দিয়েই গান শুরু করবে যে কোন একটি দল! তারপর শুরু হয়ে যাবে প্রতিযোগিতা! দু ঘন্টা ব্যাপি এই অনুষ্ঠানে থাকছে গানের কলি (অন্তমিল) ছাড়াও আরও মজাদার ৩ টি রাউন্ড! বিজয়ী দল পাবে সবার পরিচিত ও পছন্দের ব্র্যান্ড “রঙ” এর তরফ থেকে গিফট হ্যাম্পার।

সব রকমের গান এক সাথে লাইভ শুনতে পাওয়া, আর সাথে প্রতিযোগিতার টান টান উত্তেজনা! আর কি চাই? ভালো লাগতেই হবে… তাই শুনুন প্রতি মঙ্গল বার রাত ৯টায় এবিসি রেডিও এফ.এম ৮৯.২, গান, ফান, শারমিন রেহান একসাথে মিলে – তারা রাম পাম!

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply