দেবিদ্বার ও মুরাদনগরে সুবিধা বঞ্চিতদের মধ্যে ক্রিস এনার্জি’র সৌরবাতী বিতরণ

এবিএম আতিকুর রহমান বাশার :–

ক্রিস এনার্জি বাংলাদেশ লিমিটেড’র সামাজিক দায়বদ্ধতার আওতায় দেবিদ্বার ও মুরাদনগর উপজেলায় বিভিন্ন স্কুল ও সংগঠন’র গরিব, মেধাবী, প্রতিবন্ধী, অন্ধ, অচল ভূমিহীন লোকদের মধ্যে সৌর বিদ্যুৎ চালিত বাতি বিতরণ করেছে।
বুধবার দুপুরে দেবিদ্বার উপজেলার গোপালনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বিকেলে মুরাদনগর উপজেলার মুখলেছপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পৃথক দু’টি অনুষ্ঠানের মাধ্যমে সুবিধা বঞ্চিত লোকদের মধ্যে ওই সৌর বিদ্যুৎ বাতি বিতরণ করা হয়।
উক্ত দু’টি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্রিস এনার্জি’র পি.আর ম্যানেজার এনায়েত মওলা খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্রিস এনার্জি’র বাস্তবায়ন কোম্পানী ইন্টিমেটস্ গ্লোবাল লিমিটেড’র পরিচালক মোঃ ফারুক হোসেন। অনুষ্ঠানে সুবিধাপ্রাপ্ত ব্যাক্তিবর্গ ছাড়াও অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়’র প্রধান শিক্ষক, বিদ্যালয় পরিচালনা পর্ষদ সদস্য, সামাজিক সংগঠন’র কর্মকর্তা ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
উল্লেখ্য ক্রিস এনার্জি বাংলাদেশ লিমিটেড দেবিদ্বার ও মুরাদনগর দরিদ্র ও সাধারন মানুষের মধ্যে সি.এস.আর’র আওতায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে, যা অত্র এলাকার মানুষের জীবনমান উন্নয়নে জোড়ালো ভূমিকা রাখছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply