বুড়িচংয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান : লাইসেন্স বিহীন স্প্রিট রাখায় জরিমানা

মো.জাকির হোসেন :–

কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার বাজার এলাকায় বুধবার বুড়িচং উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাবেয়া বসরী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে লাইসেন্স বিহীন স্প্রিট, যৌন উত্তেজক সিরাপ রাখার দায়ে ও রাস্তায় অবৈধ নসিমন-করিমন চালানোর অপরাধে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করেছে।
জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার বাজারে দীর্ঘ দিন বিভিন্ন দোকানে অবৈধ ভাবে স্প্রিট, যৌন উত্তেজক সিরাপ বিক্রয় করে আসছে। এ সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় বুড়িচং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাবেয়া বসরী, কুমিল্লা মাদক দ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মোঃ মজিবুর রহমান ও বুড়িচং থানার এস আই কাঞ্চন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায়। এসময় অবৈধ স্প্রিট রাখার কারনে ইছাপুরা গ্রামের মৃত ইদ্রিছ মিয়ার ছেলে মোঃ মনির হোসেনকে ৭ হাজার টাকা, একই অপরাধে ভবানিপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে জাহাঙ্গীর আলমকে ৫ হাজার টাকা, যৌন উত্তেজক জিংসেন সিরাপ রাখার কারনে মহিষমাড়া গ্রামের কেরামত আলীর ছেলে মিজানুর রহমানকে ৫ হাজার টাকা এবং কুমিল্লা-বুড়িচং-মিরপুর সড়কে অবৈধ নসিমন-করিমন চালানোর অপরাধে শিকারপুর গ্রামের কালামের ছেলে আবুল হোসেনকে ২ হাজার টাকা করে মোট ১৯হাজার টাকা জরিমানা করে তাৎক্ষনিক ভাবে আদায় করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply